New Choti Golpo.Bangla Choti Online,Bangla Choti Comics,bangla Sex Story,Choti Collection,Bangla Choti List 2015,Chuda Chudir Golpo,bangla choti list.

Thursday, April 9, 2015

নারিকার ভোদায় পানি পানি তাই আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে।

bangla choti
we comes with new bangla choti store,here you find lots of bangla choti golpo.read online bangla choti golpo..

bangla choti golpo..ক্লাসের মধ্যে যদি একজন নামীদামী সিনেমার মডেল থাকে কার মন ভাল থাকে বলুন, তাই আমারও মন ভাল নেই হাত পা নিসপিস করছে আর ধন বাবাজী চীৎকার করে করে নিচ দিয়ে অশ্রু দিয়ে ভাসিয়ে ফেলেছে। পেছনের বেঞ্চে বসে প্রতিদিন মডেলটির পাছা আর ক্লিভেজ দেখে ধন খেচে সান্তনা দিচ্ছি। একদিন নারিকা আমার সামনের বেঞ্চে বসায় মনের সুখে খিজতে গিয়ে নিজের অজান্তে এক ফুটা অশ্রু নারিকার পায়ে গিয়ে পরে।---> bangla choti
 চেয়েদেখি এক ফুটা পরতে দেরি কিন্তু আজ্ঞুল দিয়ে তুলতে দেরি করেনি, পিছনের দিকে ফিরে আজ্ঞুল দেখিয়ে বলল কি, পিছনে বসে এগুলি কি করিস ক্লাসের পরে দেখা কর।আমি সাথে সাথে হতবাক হয়ে গেলাম- ভাবলাম, নারিকা কি টিচারের কাছে নালিস করবে কি না। এইসব ভাবতে ভাবতে ক্লাস শেষ হল, সবাই চলে গেল রয়েগেলাম আমি আর নারিকা। হঠাৎ করে নারিকা বল্ল- ধন খেচে জিনিসটি নষ্ট করছিস কেন? এ কথা সুনে লজ্জায় আমার মাথা কাটা যাচ্ছিল। নারিকা বললো, "পিছনের  বেঞ্চে বসে খেচার কি আছে? আমাকে বললে পারতি। আমি তোকে আমার জায়গাতে খেচার ব্যবস্তা করেদিতাম, সব টিচার আর বড় ভাইদের ব্যবস্তা করেছি তর ব্যবস্তা করতে দুষ কি?"
**********************************bangla choti***********************************8
 এ কথা শুনে তো আমি নিজের কানকেও বিশ্বাস করতে পারছিলাম না।  আমাকে আরো অবাক করে দিয়ে নারিকা আমার কাছে এসে আমার প্যান্টের চেইন খুলল। তারপর আমার খাড়া ধোনটা ধরে বাংলা চটি(bangla choti) Hot Downloads of 2015 ! গল্পের পড়া গল্পের মত  নাড়াচাড়া করে বললো, "বাড়াটা তো বেস বড় বানিয়েছিস।" আমি কিছু বলার আগেই নারিকা  আমাকে টেবিলে ফেলে দিল। আর আমার ধোনটাকে নিয়ে জোরে নাড়াচাড়া করতে লাগলো। আমার মনে হচ্ছিল এবার মনে হয় আমার ধোনটা ভেঙেই যাবে। নারিকা পুরা পাগল এর মত করছে। তারপর নারিকা তার নিজের কাপড় সব খুলে ফেললো। আমার জামা-প্যান্টও খুলে ফেললো। নারিকা আমার হাত তার দুধের উপর রাখল আর বলল, "জোরে জোরে দুধ চাপ দে, সজল।""bangla choti" real bangla choti
choti girl
Photo Credit: chotiliker

আমিও সুযোগ পেয়ে জোরে জোরে দুধ চাপতে লাগলাম। কিছুক্ষন পর নারিকা নিচে শুয়ে পরলো আমাকে উপরে তুলে দিয়ে বললো, "তোর বাড়া ঢুকিয়ে আমার ভোদায় ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ঠাপ দে। আমাকে মজা দিতে না পারলে তোর বাতেন স্যার কে বলে দেব তুই আমার পেছনের বেঞ্চে বসে ধন খেচিস। আমি মনে মনে বললাম, কতদিন থেকে মনের বাসনা এক জন মডেল কে  যদি চুদতে পারতাম! সেই বাসনা আজ পূর্ন হবে।
*************************new bangla choti golpo 2015******************************
 আমি সাথে সাথে আমার ধোন নারিকার গুদে ভরে দিলাম। নারিকার ভোদায় পানি পানি তাই আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে। আমি জোরে জোরে ঠাপ দিচ্ছি। নারিকা আমার পাছা ধরে আরো জোরে ঠেলা দিচ্ছে আর বলছে, "আরো জোরে... উফ্ উফ্... আহ্ আহ্... আরো জোরে... উফ্... আর পারছিনা... আরো জোরে দে..." মডেলের গুদে ধন ঢুকিয়ে কি যে মজা! এই রকম মজা আমি আগে আর পাইনি। মিনিট দুয়েক পর আমি নারিকাকে বললাম, "নারিকা আমার মাল পড়বে।" নারিকা বললো, "গুদে ফেল।"bangla chotiআমি যখন আমার মাল নারিকার গুদের ভিতরে ফেললাম। নারিকা আমার পাছা শক্ত করে চেপে ধরলো আর বললো "তুই সোনাটা বের করিসনা। আরো দে আমাকে।" আমার ধোন ওদিকে কাহিল হয়ে গেছে নারিকার গুদের ভিতরে। নারিকা তার গুদ থেকে আমার বাড়াটা বের করে চুষতে শুরু করল। নারিকার জিহ্বার স্পর্শ পেয়ে আমার ধোন আবার খাড়া হয়ে গেল। সাথে সাথে নারিকা তার গুদে আমার ধোন আবার ঢুকিয়ে দিল আর আমাকে আবার জোরে জোরে ঠাপ দিতে বললো। আমি আবার ঠাপ দিতে শুরু করলাম। আর নারিকা আহ্... উহ্.... করতে লাগলো। get bangla choti apk
bangla choti golpo,bangla choti,new bangla choti,deshi bangla choti,bangla sex stori,adult bangla choti,cudacudi bangla choti,hot bangla choti
নারিকার গুদের এতই রস যে পচাৎ পচাৎ পচ্ পচ্... শব্দ হতে লাগলো। আর নারিকা বলেতে লাগলো, "বের করিস না ময়নাটা আমার। আমার লক্ষি সোনা, জোরে দে, আরো জোরে দে। উফ্... আহ্... আহ্..." এবার আমি আরো ৫ মিনিটের মত করলাম। আমার মাল আবার নারিকার গুদের ভিতর ঢেলে দিয়ে নারিকার দুধের উপর সুয়ে পড়লাম।তারপর নারিকা আমাকে বললো, "এরপর যখনি বলবো তখনি আমার বাসায় চলে আসবি এসাইনমেন্ট করব। নইলে কিন্তু বাতেন স্যারের কাছে আমি নালিশ দিব।" আমি চুপ করে নারিকার দুধে মুখ গুজে টেবিলের উপর শুয়ে রইলাম।---->bangla choti golpo more bangla choti online,letest bangla choti,hot bangla choti

0 comments:

Post a Comment

দয়া করে কেউ আপত্তি জনক মন্তব করবেন না...।।

Powered by Blogger.

কোন কষ্ট ছাড়া প্রতিদিন ৳৩৫০ ইনকাম করুন

কোন কষ্ট ছাড়া প্রতিদিন ৳৩৫০ ইনকাম করুন
Earn daily $5

বেশি পঠিত

গরম চটি

Blogger Tips and TricksLatest Tips For BloggersBlogger Tricks
google-site-verification: google773336b3b455d22d.html google-site-verification: