New Choti Golpo.Bangla Choti Online,Bangla Choti Comics,bangla Sex Story,Choti Collection,Bangla Choti List 2015,Chuda Chudir Golpo,bangla choti list.

Friday, February 6, 2015

কাজের মেয়ে আর দুধ চুষছি

বাংলা চটি,bangla choti
আমি তখন অনার্স এর স্টুডেন্ট। ঢাকা কমার্স কলেজ। আমাদের বাসায় আমি , বাবা, মা ও আমার েছাট ভাই আর কাজের মেয়ে রাজু। রাজু অনেক দিন থেকে আমাদের বাসাতে আছে। ৫’৫’’ লম্বা, স্লিম ফিগার। আমার সাথে তার খাতির ছিল বেশি। কারন আমি প্রায় তাকে চকলেট/আচার এনে দিতাম। অ খব খুশি হত। কাউকে বলতনা। লুকিয়ে লুকিয়ে খেত। আর আমার কাজ গুলো খুব উতসাহ নিয়ে করত। আমি কলেজ এ যাওয়ার পর আমার রুম খুব ভাল ভাভে গুছিয়ে দিত। আর আমি এক্তু বেশি অগছাল ছিলাম। ওর সাথে আমার সম্পরক ছিল খুবই ভাল। আমি ওর সাথে প্রায় দুস্তামি করতাম। ছিমতি দিতাম, মাথাই তকা দিতাম। কিছু বলতনা, হাসত। একদিন সুক্রাবার মার রুম মুছার সময় ওর কামিজ এর ফাকে ওর দুধ দেখলাম। দেখেই আমার মাথা খারাপ। এত সুন্ধর দুধ। আপেল এর মত। ব্রা না পরাই পরিস্কার দেখতে পারলাম। ও খেয়াল করলনা।এর পর আমি ওর সরির এর প্রতি দুরবল হয়ে প্পরলাম। চেস্তা করতাম ওর সুন্দর দুধ গুল দেখার।
২০০৫ এর শেষে আমি আমার বন্দু দের নিয়ে ভারত ঘুরতে গেলাম। ২০-২৫ দিনের ট্যুর। আসার সময় আমি ওর জন্য জামা আনলাম। সাথে আর বিভিন্ন জিনি্তাআর একটা ব্রা। জামা মার মাদ্দমে দিলাম। ও খুব খুশি হল। র বাকিগুলো দেয়ার জন্য সুযোগ খজছিলাম। একদিন কলেজ থেকে এসে দেখি বাসায় রাজু ছাড়া কেউ নেই। আমি এই সুজগে ওকে আমার রুমে ডেকে বাকি গিফট গুলো দিলাম। ওঃ খুব অবাক হল। বলল
-এইগুল কহন আনলেন
-ভারত থেকে।
-আগে দেন্ নাই কেন
-আম্মা জেনে যাবে তাই। পছন্দ হয়েছে???
-হ্যাঁ। খুব.
ওর ছখে মুখে খুশির ছটা লক্ক করলাম।
-আমি বললাম আমাকে হারটা পরে দেখা।
এবার আমি অকে ব্র টা দিলাম।
ও দেখে অবাক—-
-এতা কি জন্য।
-আমার পছন্দ হয়েছে তাই তর জন্য নিয়েছি।
ও লজ্জা পেয়ে আমার রুম তেকে চলে গেল। আমি পেছন থেকে গিয়ে ওকে দরলাম। আমি ওর হাতে ব্রা টা রাখলাম। দেখি ও মুখ নামিয়ে আছে আর ব্রাত নিছছেনা। আমি রাগ দেখিয়ে চলে আস্তেই ও আমার হাত দরে ব্র টা নিয়ে নিল। আমি ওর মুখ টা তুলে দেখলাম ও লজ্জাই লাল হয়ে গেছে। আমি আর তাক্তে পারলাম না , ওকে একটা কিস দিয়ে দিলাম। ও আমার দিকে অবাক হয়ে তাকিয়ে থাকল। এই সময় কলিং বেল্ল বাজল। ও গিফট গুলো ওর রুমে রেখে দরজা খুলতে চলে গেল। দেখলাম মা এসেছে। আমি ভই পেয়ে গেলাম। যদি ও আম্মাকে সব বলে দেয়। টেন সেন হছিল। ২-১ দিন যাওয়ার পর বুজলাম ও আম্মাকে কিছু বলেনি। আর মাস খানেক কেতে গেল। ও কিছুতা ছুপছাপ হয়ে গেল। আর আমি ওকে একা পাওয়ার সুযোগ খুজতে লাগ্লাম।
মাস খানিক পর আস্ল সেই সুযোগ। আব্বার অফিস তেকে পিকনিক যাবে, উইথ ফামিলি। আমি গেলাম না। আমার তখন কম্পিউটার চউরসে এ ভর্তি হয়েছি। তাই আমি গেলাম না। আব্বা-আম্মা ও ভাই বৃহস্পতি রাতে যাবে সনিবার রাতে আসবে। আব্বারা রাতে বেরিয়ে গেল। বাসাই আমি আর রাজু। আমি বাইরে গিয়ে কিছু গোলাপ ফুল নিয়ে এসে রুম এ লুকিয়ে রাখলাম। এরপর আমি রাজুকে দাক্লাম আমার রুমে। আমি জিজ্ঞেস করলাম —————-
তুই কি আমার সাথে রাগ করেছিস
-না
-তাহলে আমাকে এরিয়ে ছলছিশ কেন।
-এমনি
আমি ফুল গুলো ওর হাতে দিলাম।
ও অবাক। আমি বললাম
-যা আমি যে জামা আর ছুরি/গিফত এনেছি সেগলু সুন্দর করে পরে আয়।
- আচ্ছা বলে চলে গেল।
বেশ কিছুক্কন পর ও আমার রুমে এলো।আকাশি রঙ এ ওকে পরির মতো লাগছে। আমি ওর কাছে গিয়ে ওকে দই হাতে দরে কিস করলাম। ও আমাকে জরিয়ে দরল শক্ত করে। আমিও ওকে জরিয়ে দরলাম। কিছুক্কন পর আমি ওর ঠোঁট এ কিস করতাম। আস্তে আস্তে আমার হাত ওর বুক দরলাম। উফ কি আরাম, ওর কামিয এর ভিতরে হাত দুকিয়ে দিলাম। যেন ছোট আপেল। আমি রুমে টিউব লাইট নিভিয়ে দিলাম। করিডোর এর আলোয় রুম মোটামুটি আলোকিত। ওকে বিছানাই সুইয়ে দিলাম। কামিজ টা খুলে নিলাম। দেখলাম আমার দেয়া ব্রা টা পরেছে। ব্রা টা ও খুলে ফেললাম। ওর দুধ দেখে আমার মাথা খারাপ। আগে কখন ও লাইভ এত কাছ থেকে মেয়ে দের দুধ দেখিনি।
আমি ঝাপিয়ে পরলাম। চুষতে লাগালাম ওর দুধ গুলো। আহ কি সুখ। রাজু ও সুখে অহ আহ করছে।
আমার ছোট মানিক টাটিয়ে লহার দণ্ড। ওর সালওার খুলতে লাগ্লাম। ও বাধা দিল বলল—-
–ভাইয়া সমস্যা হএ গেলে কি হবে।
–কি সমস্যা
-বাচ্ছা হএ গেলে।
আমি বললাম হবেনা। এমারজেন্সি পিল ( I Pill) খাইয়ে দিব। ওটা খেলে সমস্যা হবেনা। টিক আছে??
ও কিছু বলল না। আমি বললাম
কি, তুই রাজি না তাক লে বল আমি আর কিছু করবনা।
–আপনি বুজেন্না
–না
তুই মুখে বল।
হ্যাঁ আমি রাজি।
আমি ওকে পুরা নেংটা করে পুরা শরীরে আদর করতে লাগলাম। ও আনন্দ শীৎকার দিতে লাগ্ল। ওর তুলতুলে দুধ দুইটা ছুশলা ম, কামড়াতে লাগলাম। ও আহ আহ আহ করতে লাগল। আমি জিজ্ঞেশ করলাম
–আগে কেউ এইভাবে আদর করেছে?
–না, আপনি প্রথম।
আমি শুনে দিগুণ উথসাহে ওকে আদর করতে লাগলাম। এবার আমি ওর যোনিতে আঙ্গুল দিলাম। ও কেঁপে উতল, শিওরে উতল। দেখলাম ওর যোনি ভিজে ছপ ছপ করছে। আমি আঙ্গুল দুকিয়ে দিলাম, ও ককিয়ে উতল। কিছুক্কন আঙ্গুল নিয়ে নারাচারা করার পর আমি ওকে বললাম আমি এখন আমার নুনু তমার ভিতরে দুকাব। আমার সোনা তখন লহার মতো শক্ত, ৭’’ ল্মবা হয়ে গেছে। ওর হাতে আমার বাড়া ধরিয়ে দিলাম। ও ধরে বল্ল
–এতা দুক্লে ত মরে যাব। ফেটে ছিরে যাবে।
–কিচ্ছু হবেনা, এক্তু বেথা পাবি পরে অনেক আনন্দ পাবি।
আমি আস্তে করে ওর দুই পা ফাক করে হাত গেরে পসিসন নিলাম। আস্তে আস্তে আমার বাড়া দিয়ে ওর যোনিতে ধাক্কা দিতে লাগলাম। রসে ভেজা তাকায় বাড়া টা ডুকে যাচ্ছে। ও দাতে দাত চেপে রইল। আমি আবার বাড়াটা বের করে আবার পুশ, এবার আর একটু বেশি দুক ল। আবার বের করে আবার পুশ, শেষে বের করে আবার জোরে পুশ করতেই পুরাতাই ডুকে গেল। ও জোরে ছিতকার করে উতল। তারপর চুপচাপ, আমি ভই পেয়ে থেমে গেলাম, কিচুক্কন পর ও বল্ল—
–কি থেমে গেলেন কন আস্তে আস্তে করেন না
আমিও নিশ্চিন্ত হয়ে ঠাপ দিতে লাগলাম। আমি জিজ্ঞেশ করলাম-
-রাজু কেমন লাগছে
-ভাল খুব ভাল, করতে থাকেন।
আমিও দিগুণ উতসাহে ঠাপােত লাগলাম। কিছক্কন জিরিয়ে আবার ঠাপ। আমার র ওর শীৎকারে রুম ভরে উতল। তাপাচ্ছি আর দুধ চুষছি। দুধ কামেড় লাল করে দিলাম। অহ কি আনন্দ। ১০-১৫ মিনিট পরে আমি ওর গুদে মাল ছেরে দিয়ে ওর উপর সুয়ে পরলাম। ওকে জরিয়ে দরলাম, কিস করতে লাগলাম। অসাধারন এক সুখের অনুভুতি সারা দেহে ছড়িয়ে পরল। এইভাবে কিচুক্কন থেকে উতে লাইট জালিয়ে দিলাম। দেখলাম ওর যনি লাল হয়ে আছে। আমার বিছানায় লাল ছোপ বসে গেছে। ও দেখে বল্ল আমি দুয়ে দেব, ছিন্তা কর*্যেন্না। আমি আবার ওকে কিসস করে বাথরুম এ গেলাম পরিস্কার হওার জন্য। ফ্রেশ হয়ে এসে দেখি ও গোসল করে আমার আম্মার দেওা শারি পড়েছে। আমি ওকে কাছে টেনে কিস করলাম, দুধ টিপতে লাগলাম। ও বল্ল
–রাতে খাবার খেয়ে নিন
–আমি বললাম আব্বারা আসার আগ পর্যন্ত তুই আমার সাথে আমার রুমে থাকবি।
ও বল্ল টিক আছে।
সেই রাতে আর ও তিন বার করেছি। আব্বারা আসার আগ পর্যন্তও আমরা অফুরন্ত সেক্স করেছি। দইজনের সাধ মিটিয়ে, ইচ্ছামতো, যখন ইচ্ছা হত তখনি করতাম।
আব্বারা চলে আসার পর কমে গেলো, রাতে ও আমার রুম এ আসত লুকিয়ে। আর দিনের বেলা সুযোগ পেলেই আমরা সেক্স করতাম। কখন ও প্র েটকশন নিয়ে , কখন ও প্র েটকশন ছাড়া।
২০০৬ এড় শেষে ও বাড়ী চলে যায়। পরে বীয়ে ও হয়। আমাড় শাথে একোণো ফোণে কোঠা হয়। আমী মাঝে মাঝে ওকে টাকা পাঠাই, কাড়োণ ওড় স্বামী গরীব চাষা। ওকে ণীয়ে ওড় বীয়েড় পরে আড় একটা ঘটনা আছে।
শেটা পরে লিখবো।

0 comments:

Post a Comment

দয়া করে কেউ আপত্তি জনক মন্তব করবেন না...।।

Powered by Blogger.

কোন কষ্ট ছাড়া প্রতিদিন ৳৩৫০ ইনকাম করুন

কোন কষ্ট ছাড়া প্রতিদিন ৳৩৫০ ইনকাম করুন
Earn daily $5

বেশি পঠিত

গরম চটি

Blogger Tips and TricksLatest Tips For BloggersBlogger Tricks
google-site-verification: google773336b3b455d22d.html google-site-verification: